25 January- 2022 ।। ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হাটকালুপাড়া ইউপির ৩নং ওর্য়াডের ভোট পুন:রায় নির্বাচনের দাবীতে মানববন্ধন


আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাই উপজেলার ৮নং হাটকালুপাড়া ইউনিয়নে ৩নং ওর্য়াডের নির্বাচনের ফলাফল প্রত্যাখান পুন:নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আত্রাই উপজেলার বড়শিমলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী প্রায় ৫ শাতাধিক নারী পুরুষের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রেজাউল করিম ভোলা বলেন, সকাল ১০টায় আমার এজেন্টদের কাছ থেকে নির্বাচনী ফলাফল সিটে স্বাক্ষর করে নেন। গণনা শেষে প্রিজাইডিং অফিসার বলেন, শুধু মোরগ প্রতীকের ২৫টি ভোট নষ্ট হয়েছে। আমরা নষ্ট ২৫টি ভোট দেখতে চাইলে প্রিজাইডিং অফিসার না দেখিয়ে এবং পূনরায় ভোট গননা না করে টিউবয়েল প্রতিকের প্রার্থীর দ্বারা প্রভাবিত হয়ে, মেম্বার প্রার্থীদের ভোট গণনার ফলাফল ঘোষণা না দিয়ে কেন্দ্রে দায়িত্বরত কর্মকর্তাগণ ব্যালেটগুলো বস্তাবন্দী করে নিয়ে চলে যায়।

এছাড়াও আরও বলেন ভোটের পরে স্কুলের টয়লেট থেকে মোরগ প্রতিকে সীল মারা ব্যাটল পাওয়া গেছে বলে তিনি জানান। এ নিয়ে এলাকার জনগন মনে করছে ভোট কারচুপী হয়েছে। এ বিষয়ে তিনি নওগাঁ জেলা প্রশাসক, আত্রাই উপজেলা নির্বাহী অফিস, উপজেলা নির্বাচন অফিসারসহ উপজেলা বিভিন্ন দপ্তরে প্রতিকার চেয়ে আবেদন করেছেন বলে জানান তিনি।

তিনি সহ উপস্থিত নেতৃবৃন্দ পুণরায় নির্বাচনের জন্য দাবী জানান। উক্ত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোরগ প্রতিকের প্রার্থী রেজাউল করিম ভোলা, এজন্টে মহিলা রেশমা খাতুন, আরজুমা বিবি, আমিনুল ইসলাম উজ্জল, সেলিম, হবিবর রহমান প্রমূখ।

অত্র কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আখতারুজ্জামান এর নিকট একাধিকবার মোবাইল ফোনে জানতে চাইলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে রং নম্বর বলে ফোন কেটে দেন। উল্লেখ্য যে, বড় শিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ১ হাজার ১৯৯। সেখানে মোরগ প্রতীক নিয়ে রেজাউল করিম ভোলা পেয়েছেন ৪৮৮ ভোট ও টিউবয়েল নিয়ে রফিকুল ইসলাম পেয়েছেন ৪৯৫ ভোট।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ