25 January- 2022 ।। ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাণীনগরে মুক্তিযোদ্ধাদের “বীর নিবাস” নির্মাণ কাজের উদ্বোধন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর রাণীনগর উপজেলায় জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের “বীর নিবাস” বাড়ি নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন গ্রামে বীর মুক্তিযোদ্ধা সোলায়মানের বাড়ি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল।

রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এ্যাডভোকেট ইসমাইল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম সহ আরো অনেকেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো জানান, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের “বীর নিবাস” প্রকল্পের আওতায় রাণীনগর উপজেলায় ১২ জন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি নির্মাণ করে দেওয়ার জন্য বরাদ্দ এসেছে। এর মধ্যে সোমবার ৬ জন মুক্তিযোদ্ধার বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আর বাকি ৬ জনের বাড়ি নির্মাণ কাজের জন্য টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধাদের এসব বাড়ি নির্মাণ করা হবে। প্রতিটি বাড়ি নির্মাণে বরাদ্দ দেয়া হয়েছে ১৩ লাখ ৪৩ হাজার টাকা করে।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ