1 July- 2022 ।। ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন ডা. অর্ণা

আশরাফুল অন্তরঃ
রাজশাহী নগরীর ১৪ নং ওয়ার্ডের শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (০৯ জানুয়ারি) বেলা ১২টায় উপশহর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ অর্ণা জামান বলেন, ‘আমাদের রাজশাহীতে শীতের সময় প্রচন্ড শীত পরে। তাই প্রতি বছর নগরীর মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার আমরা সাধারণ মানুষের মাঝে বিতরণ করি। এবারও এর ব্যতিক্রম নয়। আমরা গত ডিসেম্বর মাস থেকে কম্বল বিতরণ করছি। যা আগামীতে অব্যাহত থাকবে।’

তিনি আরও বলেন, ‘আমরা নির্বাচনের সময় আপনাদের প্রতিশ্রুতি দিয়ে ছিলাম। আপনারা তার উন্নয়ন দেখছেন। আপনাদের বাসায় যেসব ছেলে-মেয়ে পড়াশোনা করছে, তারা পড়াশোনা শেষে আর ঘরে বসে থাকবে না। তারা বিভিন্ন আইটি ট্রেনিংএর মাধ্যমে নিজেই কর্ম করে নিতে পারবে সেজন্য রাজশাহীতে হাইটেক পার্ক হয়েছে। নগরীতে কর্মসংস্থানের জন্য বিসিক শিল্পের কাজ চলমান আছে যেখানে আমাদের নগরীর ছেলে মেয়েরাই চাকরী করবে, চাকরীর জন্য বাইরে যেতে হবে না।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৪নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।

Sharing is caring!



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ