1 July- 2022 ।। ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মহান বিজয় দিবস উপলক্ষে সত্যের জয় সামাজিক সংগঠনের শীত বস্ত্র বিতরণ

রাজশাহী ব্যুরোঃ
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে রাজশাহী মহানগরীর ফায়ার সার্ভিস মোড়ে আজ বৃহস্পতিবার দুপুরে শীত বস্ত্র ও খাদ্য বিতরণ করেন সত্যের জয় সামাজিক সংগঠনের সদস্যরা।

এ সময় সংগঠনের সদস্যরা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে ৩০ লক্ষ শহীদ এর মাধ্যমে অর্জিত হয়েছে এই বাংলাদেশ। যার জন্য আজ আমরা একটি স্বাধীন রাষ্ট্রে বসবাস করছি। তারই ধারাবাহিকতায় আজ ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ২ টায় মহানগরীর ফায়ার সার্ভিসের মোড়ে মহান বিজয় দিবস উপলক্ষে সত্যের জয় সামাজিক সংগঠনের পক্ষ থেকে দুস্থদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সত্যের জয় সামাজিক সংগঠনের সভাপতি সালাউদ্দিন খান সোহাগ, তিনি বলেন সত্যের জয় সামাজিক সংগঠনের মাধ্যমে তারা অসহায় মানুষের পাশে দাড়াতে চান, মানুষকে সহযোগিতা করায় তাদের মূল লক্ষ্য, তারা এখন ৯ ও ১০ নং ওয়ার্ডের মানুষের পাশে দাড়াতে পেরেছেন, আরো ভালো সাড়া পেলে তারা রাজশাহী শহরের সকল অসহায় মানুষের পাশে দাড়াতে চান। তিনি আরও বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে তারা শীতবস্ত্র বিতরণ এর যে উদ্যোগটি নিয়েছে এতে সাধারণ মানুষ এর মুখে হাসি ফোটাতে পেড়ে তারা অনেক আনন্দিত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথ অনুযায়ী তারা অসহায় মানুষের জন্য সবসময় আছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরীর তাতিলীগ এর সাধারণ সম্পাদক রানা শেখ, সত্যের জয় সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক নাঈম হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: বাশিরুল ইসলাম বনি, মহিলা বিষয়ক সম্পাদক আখি, সমাজ সেবক মো: টনি, ৯ নং ওয়ার্ড সমাজ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক মোঃ সুলতান খান ও সাধারণ সদস্য মোঃ শাহিনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ