25 January- 2022 ।। ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চাখার কলেজ’র অধ্যক্ষ শামসুদ্দীন স্যারের দাফন সম্পন্ন -জেলা আ’লীগের শোক

মোঃরুবেল
বানারীপাড়া প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের চেয়ারম্যান সাইফুদ্দীন আহমদ( তিপলু)
ও বানারীপাড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দীন আহমদ কিসলু’র পিতা চাখার সরকারী ফজজলুল হক কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দীন আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগ।

মোঃ শামসুদ্দীন স্যার আজ সকাল ৬ টা ২০ মিনিটে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন -ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বছর। মৃত্যুকালে তিনি চার সন্তান নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রহী রেখে যান।মরহুমের নামাজের জানাজা আজ বাদ মাগরিব মহিষাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়ে তার নিজ বাসভবন শাহ নিকেতনের কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।তার মৃত্যুতে বুধবার ( ১৫ ডিসেম্বর ) বিকেলে এক শোক বার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস।

এসময় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। তার নামাজের জানাজায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. তালুকদার মোঃ ইউনুস ,বরিশাল ২ আসনের সংসদ সদস্য শাহে আলম তালুকদার, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক,পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানা, সহ সভাপতি একেএম ইউসুফ, খিজির হোসেন সরদার, মজিবর রহমান, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা ,

এ টি এম মোস্তফা সরদার, আওয়ামী লীগ নেতা ডাঃ খোরশেদ আলম সেলিম,উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা , পৌর আওয়ামী লীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল হক টুকু, ইউপি চেয়াারম্যান মো. সিদ্দিকুর রহমান মাষ্টার,সাবেক ইউপি চেয়ারম্যান এম এ সালেক, সাবেক ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু , আওয়ামীলীগ নেতা কালাম বালী ,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যক্ষ জাকির হোসেন, সাবেক যুগ্ম আহবায়ক ফারুক হোসেন বেপারী,জাকির হোসেন সরদার, অ্যাডভোকেট আতিকুর রহমান জুয়েল, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মো. এনায়েত হোসেন মোল্লা, আওয়ামী নেতা হাফিজুর রহমান মামুন,বি আর ডিবি চেয়ারম্যান আনিচুর রহমান মিলন, এনজিও পরিষদের সাধারন সম্পাদক এস মিজানুল ইসলাম,

যুবলীগ নেতা নজরুল ইসলাম সহ প্রমুখ।শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে নামাজের জানাজা শেষে মরহুমের কফিনের শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাড তালুকদার মোঃ ইউনুস সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপজেলা নেতৃবৃন্দ।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ