1 December- 2021 ।। ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শর্ষে থেকে তেল তৈরি দেখতে গিয়ে প্রাণ হারালেন বৃদ্ধ

মোঃ আশরাফুল ইসলাম,
বাগমারা(রাজশাহী)থেকেঃ

কীভাবে অটোমেশিনে শর্ষে থেকে তেল হয়, সেটি দেখার জন্য এলাকার একটি কারখানায় গিয়েছিলেন সাহেব আলী (৭০)। তবে মেশিনের কাছে যেতেই মেশিনের ফিতার সঙ্গে জড়িয়ে প্রাণ হারান তিনি। আজ বুধবার সকালে রাজশাহীর বাগমারার বাঘাবাড়ি বাজারে এ ঘটনা ঘটেছে। নিহত সাহেব আলীর বাড়ি পশ্চিম কান্দি ইসলামের মোড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে সাহেব আলী স্থানীয় বাঘাবাড়ি বাজারে যান। এরপর তিনি বাজারের পাশে থাকা তেল, চাল ও আটা ভাঙানোর একটি কারখানায় ঢোকেন। এ সময় ওই কারখানায় শর্ষে ভাঙানোর মেশিন চালু ছিল। মেশিন অপারেটর অন্য কাজে ব্যস্ত ছিলেন।

এ সময় সাহেব আলী শর্ষে ভাঙানোর প্রক্রিয়া দেখতে গেলে মেশিনের ফিতার সঙ্গে জড়িয়ে পড়েন। এতে তাঁর শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। মেশিন অপারেটর এ দৃশ্য দেখতে পেয়ে মেশিন বন্ধ করে দেন। ততক্ষণে সাহেব আলীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান বলেন, ঘটনাটি মর্মান্তিক। মেশিন দেখতে এসে একজন মারা গেলেন।

বাড়াবাড়ি গ্রামের জেহের আলী ১০ বছর আগে ওই কারখানা স্থাপন করেন। তিনি জানান, কিছুদিন আগে তিনি কারখানায় অটোমেশিন স্থাপন করেন। আজ সকালে এক বৃদ্ধ এখানে এসে দুর্ঘটনায় মারা যান।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। মেশিনটির অনুমোদন ছিল কি না, সেটি খতিয়ে দেখা হচ্ছে।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ