1 December- 2021 ।। ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মহাদেবপুরে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তনের দাবীতে বিক্ষোভ সমাবেশে উত্তাল তিন ইউনিয়ন

মোঃওয়াসিম আলী নওগাঁ থেকেঃ
নওগাঁর মহাদেবপুরে আসন্ন ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তনের দাবীতে দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ সমাবেশে উত্তপ্ত হয়ে উঠেছে তিন ইউনিয়ন।

গতকাল ২৪ নভেম্বর বুধবার দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নে এবং আগের রাতে হাতুড় ও রাইগাঁ ইউনিয়নের এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাজুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বেলাল উদ্দিনকে দেয়া দলীয় মনোনয়ন বাতিলের দাবীতে উপজেলার কুঞ্জবন বাজারে আওয়ামীলীগসহ এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী বিক্ষোভ সমাবেশ করে।

এ সমাবেশে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাছের আলী মন্ডলের পুত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলামকে মনোনয়ন দেয়ার দাবী করা হয়। হাতুড় ইউনিয়নে মো: মোশারফ হোসেনকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। এ মনোনয়ন পরিবর্তনের দাবীতে গাহলী মোড়ে দলীয় নেতাকর্মীরা গত রবিবার থেকে বিক্ষোভ সমাবেশ করে আসছে। হাতুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিনকে মনোনয়ন দেয়ার দাবীতে স্থানীয় নেতাকর্মীরা গত মঙ্গলবার সন্ধ্যায় বিক্ষোভ সমাবেশ শেষে এক সংবাদ সম্মেলন আয়োজন করে।

এ সংবাদ সম্মেলনে বিক্ষোভকারীদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আয়নাল হক, যুবলীগ নেতা নওফেল আলম প্রমুখ। অপরদিকে রাইগাঁ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আরিফুর রহমান আরিফকে দেয়া মনোনয়ন বাতিল করে মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান মুঞ্জুরুল আলম মুঞ্জুকে মনোনয়ন দেয়ার দাবীতে রাইগাঁ ইউনিয়নের মাতাজীহাটে দলীয় কর্মীরা গত কয়েকদিন ধরে বিক্ষোভ সমাবেশ করে আসছে।

গত মঙ্গলবার বিকেলে রাইগাঁ বাজারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন রাইগাঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক গোলাম ফেরদৌস বিদ্যুৎ প্রমুখ।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ