1 December- 2021 ।। ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নুরের উপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মোমবাতি প্রজ্জ্বলন

আশরাফুল(অন্তর):টাঙ্গাইলে মওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা জানাতে গিয়ে ১৭ নভেম্বর অর্থাৎ গত বুধবার হামলার শিকার হয়েছেন গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া এবং সংগঠনটির সদস্য সচিব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুর।

সে অনুষ্ঠানে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেছে সংগঠনটি।

সেই ঘটনার প্রতিবাদে বুধবার সন্ধ্যায় রাজশাহীর তালাইমারীর শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন এবং মৌন মিছিলের আয়োজন করেন সংগঠনটির রাজশাহীর প্রতিনিধিগণ। সেখানে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক মোঃ মাজহারুল ইসলাম, মহানগর সভাপতি আব্দুল্লাহ বিন আফতাব শুভ, যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাঈমুল ইসলাম নাইম বলেন, ভিন্নমতের রাজনৈতিক দলগুলোকে দমন-পীড়ন চালাচ্ছে সরকার, টাঙ্গাইলের ঘটনা তারই বহিঃপ্রকাশ মাত্র, আমরা চাই এই মোমের আলো যেমন অন্ধকার দূরীভূত করে সেভাবে করে সকল অশুভ শক্তিকে দূরীভূত করে একটি সত্যিকার অর্থেই গণতান্ত্রিক, সমৃদ্ধ এবং সুখী বাংলাদেশ এর স্বপ্ন আমরা দেখি। সেই যাত্রায় সকলের সহযোগিতা কামনা করছি।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ