1 December- 2021 ।। ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতায় নিহত রানা’র দাফন সম্পন্ন করা হয়েছে।

href=”https://ajsaradin.net/wp-content/uploads/2021/11/received_954341465167365.jpeg”>কমাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতায় নিহত ইমরান হোসেন রানা(৩৬)’র দাফন সম্পন্ন হয়েছে। রানা উপজেলার গণেশপুর ইউনিয়নের উত্তর শ্রীরামপুর গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন শাহ্ এর ছেলে।

১৮ নভেস্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় সতীহাট কে.টি হাইস্কুল এন্ড কলেজ মাঠে জানাজা শেষে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

জানাযা নামাজে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ রফিকুল ইসলাম, উপজেলা বিএনপি সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে, সাবেক সাধারণ সম্পাদক ডাঃ ইকরামুল বারী টিপু, যুবদলের সভাপতি মিজানুর রহমান নান্টু, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, গণেশপুর ইউপি নির্বাচনে আনারস প্রতীকের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রাথী সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী বাবুল, মৈনম ইউপি’র ঘোড়া প্রতীকের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রাথী সাহারুল ইসলাম এবং প্রসাদপুর ইউপি’র ঘোড়া প্রতীকের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রাথী অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডল,রফিকুল ইসলাম চৌধুরী,সামসুল ইসলাম চৌধুরী, বকুল চৌধুরী, সাহাদত হোসেন বাবু চৌধুরী,বাচ্চু,সাখাওয়াত হোসেন বিদ্যুৎ,নাজিম উদ্দিন, মিঠন এবং ইনতিশার আহম্মেদ মাহী প্রমূখ।

এদিকে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেতার কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সতিহাট বাসস্ট্যান্ড এলাকায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হানিফ উদ্দিন মন্ডলের পাঁচকর্মী ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর তিন কর্মী আহত হন।এরপর আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী বাবুল চৌধুরীর কর্মী এমরান হোসেন রানা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যান।

নিহতের পরিবারের পক্ষ থেকে শতাধিক আসামি করে মান্দা থানা একটি মামলা দায়ের করেছে।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ