23 September- 2021 ।। ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁয় জাতীয় যুব জোটের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

(মিজানুর রহমান মানিক -নওগাঁ প্রতিনিধি)। “যুবরা লড়বে নতুন পৃথিবী গড়বে” এই স্লোগানকে সামনে রেখে জাতীয় যুব জোট নওগাঁ জেলা কমিটি আয়োজিত ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

দেশের যুব সমাজের চাহিদা পুরুনের লক্ষ্যে বেকার যুবকদের একত্রিত করে সামনে এগিয়ে নিয়ে যাবার প্রয়াশে “যুবরা লড়বে নতুন পৃথিবী গড়বে” এই স্লোগানকে বুকে লালন করে ২০০৪ ইং সালে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সহযোগী সংগঠন জাতীয় যুব জোটের আত্মপ্রকাশ ঘঠে,তারই ধারাবাহিকতায় জাতীয় যুব জোট নওগাঁ জেলা কমিটি ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্যভাবে পালিত হয়।

২ সেপ্টেম্বর বৃহঃবার নওগাঁ জেলা জজকোর্ট এলাকায় প্রথম সংবাদ মিলনায়তনে জাতীয় যুব জোটের নওগাঁ জেলা কমিটির সভাপতি এবং নওগাঁ জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় যুব জোট দেশের মেহনতি মানুষের স্বপ্ন পুরুনের লক্ষে যুব সমাজকে ঐক্য বদ্ধ হয়ে ইসু ভিত্তিক আন্দোলনের মাধ্যমে সমাজে বিদ্যমান সমস্যা সমাধান করে হতাশা গ্লানি মুছে ফেলতে অবিরাম কাজ করে যাচ্ছে বলে জানান জেলা জাসদের যুগ্ম সাধারণ সসম্পাদক ও সদর উপজেলা জাসদের সভাপতি এ্যাডঃ জাহাঙ্গীর ইসলাম বুলবুল।
, বিশেষ অতিথি হিসেবে বদলগাছী উপজেলা জাসদের সভাপতি সহিদুল ইসলাম। সাধারণত সম্পাদক
আনাদুল ইসলাম রাঙ্গাএছাড়াও উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ইসারুল ইসলাম সহ যুব জোটের প্রতিনিধি বৃন্দ।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় যুব জোট নওগাঁ জেলা কমিটির সাধারণ সম্পাদক এন আর খোরশেদ আলম রাজু।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ