23 September- 2021 ।। ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে বেড়েছে মানুষের চলাচল,বাজারে মানুষের গাদা গাদি

।।সালাম,দিনাজপুর।।

ঈদের পর ফের ১৪ দিনের কঠোর বিধিনিষেধের আজকে প্রাঁচ দিন। দিনাজপুরের দেখা গেছে একটু ভিন্ন রকম। বাহাদুর বাজারে সকাল বেলা কাচা বাজারে গাদা গাদি করে মানুষ বাজার করতে দেখা যায়। আর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল থাকলেও সড়কে বেটারি চালিত অটোরিকশা ও বেড়েছ মানুষের চলাচল। কোথাও কোথাও মানুষের জটলা দেখা গেছে । অকারণে বের হয়ে পর্যাপ্ত কারণ না দেখাতে পারায় অনেকেই দিচ্ছে জরিমানা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে।

মোঙ্গলবার (২৭ জুলাই ২১ ) সকাল সাড়ে ১০,টায় দিনাজপুর ফুলবাড়ি বাস স্ট্যান্ডে,বাহাদুর বাজার,লিলিমোড়, সহরের বিভিন্ন জায়গায় দেখা যায়, মানুষের জটলা।
গ্রামের বাজারেএকই অবস্থা জেমন, খানপুর,কমলপুর, মালিকগ্রাম,মহনপুর,প্রাচঁবাড়ী,রানিগঞ্জ,দশমাইলসহ বিভিন্ন এলাকায় দেখা যায়, মানুষের জটলা।

মোটরসাইকেলে সিঙ্গেল চড়ার কথা থাকলেও জরুরি প্রয়োজনে যারা ঘর থেকে বেড় হয়েছেন তাদের অনেকে গাড়িতে একাধিক চড়তে দেখা গেছে। দিনাজপুর ও গ্রামে বিভিন্ন পয়েন্টে নিয়ম অমান্য করায় অনেকেই গুনতে হয়েছে জরিমানা।
বিভিন্ন প্রয়েন্টে দেখা যায়, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে প্রতিটি গাড়িকে চেক করে ছাড়া হচ্ছে। আর যারা অজুহাত দেখাচ্ছেন সেখানেও গুনতে হচ্ছে জরিমানা।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ