23 September- 2021 ।। ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

টিকা নেওয়ার পর খালেদা জিয়ার শরীরে জ্বর-ফখরুল

।।আজ সারাদিন ডেস্ক।।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থা মোটামুটি ভালো বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে করোনা ভ্যাকসিন দেওয়ার পর তার শরীরে জ্বর এসেছে বলেও জানিয়েছেন তিনি।

বুধবার (২১ জুলাই) পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বেগম জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে তার গুলশানের বাসভবন ফিরোজায় দেখা করতে যান দলের স্থায়ী কমিটির সদস্যরা। দলের চেয়ারপার্সনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, করোনা থেকে সুস্থ হওয়ার পর খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন মোটামুটি ভালো। তবে ভ্যাকসিন দেওয়ার পর তার গায়ে জ্বর এসেছে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া দেশ যাতে করোনামুক্ত হয় সেজন্য তিনি আল্লাহর কাছে দোয়া করেছেন।
এদিন রাত ৮টার দিকে খালেদা জিয়াকে ঈদ শুভেচ্ছা জানাতে তার গুলশানের ভাড়া বাসায় যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিনা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন।
চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ খবর নিশ্চিত করেছেন।
তিনি জানান, বেগম খালেদা জিয়া তার গুলশানের বাসভবন ফিরোজায় ঈদুল আজহার দিন কাটান। ঈদুল আজহা উপলক্ষে চেয়ারপারসন একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি দলীয় নেতা-কর্মীসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন।
৭৫ বছর বয়সী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ৫৪ দিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ