22 June- 2021 ।। ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরের আত্রাই নদীতে গোসল করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু;৮ ঘন্টা পর লাশ উদ্ধার

।।দিনাজপুর প্রতিনিধি।।

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কাউগাঁ আত্রাই নদীতে গোসল করতে গিয়ে কুমে পড়ে নিচে হারিয়ে যায় মাহি আক্তার (১৩) নামে এক মাদ্রাসার ছাত্রী নিখোঁজ হয়েছে পরে ৮ ঘন্টাপর মূতৃ দেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ডুবোরি।

রোববার (১৬ মে) সকাল ১১টায় দিকে এ ঘটনা ঘটে। দিনাজপুর সদর উপজেলার কাউগাঁ রাজাপুকুর গ্রামের আলী মনসুরের মেয়ে মাহি আক্তার । সে দিনাজপুর সদর ৮নং নিউটাউন মাদ্রাসার ছাত্রী।

স্থানীয়রা জানায়, কাউগাঁ রেলব্রিজের পাশে ঢাকাইয়া পাড়ায় মাহি আক্তার এর মামা জনির শ্বশুড়বাড়ি। মামা জনির শশুর বাড়িতে মাহি আক্তার ছিল। সকাল ১১টায় মাহি আক্তার আত্রাই নদীতে গোসল করতে যায়। গোসল করার সময় কুমে পড়ে মাহি নিখোঁজ হয়। এই সময় স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।

এই সময় স্থানীয়রা রংপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে নদীতে উদ্ধারকাজ শুরু করে । ১ঘন্টা ৩০ মিনিট ডুবুরির টিমটি খোঁজাখুঁজি করে সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিট পর ডুবুরি মাহির নিঝুম দেহটি উদ্ধার করে । ডুবুরি মাহির দেহটি মাহির মামার হাতে তুলে দেন । এই সময় এই এলাকায় সকলস্তরের মানুষের মাজে সখের ছাঁয়ানামে আসে।

দিনাজপুর জেলা চিরিরবন্দর উপজেলা থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ঘটনায়র বিষয়টি নিশ্চিত করেন।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ