23 April- 2021 ।। ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ চলমান রেখেছেন জনতার তুহিন ভাই

সালাম দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর সদর ৬ নং আউলিয়া পুর ইউনিয়ন বাসিকে সুস্থ রাখতে যেকোনো ভাল কাজে এগিয়ে আসেন তুহিন ভাই ।

জানা যায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার প্রত্যয়ে তুহিন ভাই গত প্রায় দির্ঘ্যদিন যাবত থেকে অত্র ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন বাসির কল্যাণে উন্নয়ন সহ বিভিন্ন সহযোগীতা মুলক কাজ করে যাচ্ছেন।কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সার্বক্ষণিক ভাবে জনগনকে নিরাপদে রাখতে অতি জোরালো ভাবে কাজ করে যাচ্ছেন। এরই পাশাপাশি ৬নং আউলিয়াপুর ইউনিয়নের সর্ব শ্রেষ্ঠ উন্নয়নের কান্ডারী হয়ে কাজ করে চলেছেন তুহিন ভাই ।বর্তমানে তিনি জনসাধারণের কল্যাণে মহামারী করোনা ভাইরাস সংক্রামিত রোগ থেকে মুক্ত থাকতে সকলের মাঝে মত বিনিময় সহ নিজেই একা একাই লিফলেট বিতরণ করেছেন।

পূর্বে তার উন্নয়ন কার্যক্রম গুলি ছিল ইউনিয়নের কার্যক্রম বিবরণী হচ্ছে জনসাধারণের চলাচল বিঘ্নিত রাস্তা তরান্বিত করেছেন। পাড়া মহল্লায় মসজিদ মাদ্রাসা মোকতব মন্দির,পাড়ায় মহল্লায় ভাল কাজে নিজ দায়িত্বে নিজের কাজ মনে করে নিজেই এগিয়ে কাজ করতেছেন । আর মাত্র কয়েক মাস পরই ইউপি নির্বাচন।
তুহিন ভাই চেয়ারম্যান পদপ্রার্থী রুপে জনগণের নিকট হইতে সমর্থন কামনা করেছেন। তুহিন ভাই দিনাজপুর সদর ৬নং আউলিয়াপুর ইউনিয়নের স্হায়ী বাসিন্দা ও একজন সমাজসেবক। এ বিষয়ে তার নিকট জানতে চাইলে তিনি বলেন ৬ নং আউলিয়া পুর ইউনিয়ন বাশিকে আমি অনেক ভাল বাশি। আমাকেও ৬নং আউলিয়াপুর ইউনিয়ন বাশি অনেক ভাল বাশে । তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তুহিন ভাই সকলের নিকট দোয়া চেয়েছেন। সকলে তার জন্য দোয়া ও আর্শিবাদ করবেন এই তার প্রত্যাশা।

Sharing is caring!



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ