22 June- 2021 ।। ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সুস্থ হয়ে ফিরেছেন কউক চেয়ারম্যানঃশুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

।।কক্সবাজার প্রতিনিধি।।

দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে ফিরে কক্সবাজারে অবস্থান করছেন কউক চেয়ারম্যান লে. কর্ণেল (অবঃ) ফোরকান আহমেদ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র অন্যতম আস্থাভাজন, আধুনিক কক্সবাজারের রূপকার, কক্সবাজারবাসীর প্রাণপ্রিয় ব্যক্তিত্ব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অবঃ) ফোরকান আহমেদ বেশ কিছুদিন যাবৎ Ramsay Hunt Syndrome/Bell’s Palsy (এক ধরনের ভাইরাস দ্বারা সৃষ্ট রোগ) এ ভুগছিলেন।
তিনি দীর্ঘ দিন যাবত চিকিৎসা শেষে বর্তমানে সুস্থ হয়ে কক্সবাজার অবস্থান করছেন। সুস্থ হয়ে কক্সবাজার ফিরে আসায় তিনি মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন।
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল ( অবঃ) Forkan Ahmed বলেন, মহান আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। দীর্ঘদিন অসুস্থতা থেকে সুস্থ হয়ে প্রাণপ্রিয় মাতৃভূমি কক্সবাজারে ফিরে আসতে পেরেছি । যারা বিভিন্নভাবে আমার জন্য দোয়া করেছেন সকল শুভাকাঙ্খী, এবং কক্সবাজারবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি সুস্থতার সাথে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কাজের গতি তরান্বিত করার জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

Sharing is caring!



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ