23 April- 2021 ।। ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আটক অভিযুক্তের ভাষ্য-‘ওই নারী কবিরাজি ওষুধ দিয়ে আমাকে পাগল করতে চেয়েছিল’

নওগাঁ থেকে মিজানুর রহমান মানিক:

নওগাঁয় চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে এক নারীর (২৭) হাতের আঙুল কেটে দিয়েছেন এক ব্যক্তি। ঘটনার পর ওই নারীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের দয়ালের মোড় হাসপাতাল রোডের দ্যা পপুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় নজমুল হোসেনকে (৪২) স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। নজমুল হোসেন শহরের মাষ্টারপাড়া মহল্লার মজিবর রহমানের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক।
প্রত্যক্ষদর্শীর জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই নারী শহরের দয়ালের মোড়ের হাসপাতাল রোড দিয়ে কাজে যাচ্ছিলেন। তিনি সদরের চকতাতারু মহল্লা থেকে শহরের বিভিন্ন বাসা বাড়িতে কাজ করতেন। প্রতিদিনের মতো তিনি ওই রাস্তা দিয়ে কাজে যাচ্ছিলেন। পেছন থেকে এসে নজমুল হোসেন একটি চাপাতি দিয়ে ওই নারীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এতে মাথা ও ঘাড়ে গুরুত্বর জখম হন এবং ডান হাতের একটি আঙুল শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনার পর স্থানীয়রা এসে নজমুলকে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় তার মধ্যে কোনো ধরনের অনুশোচনা দেখা যায়নি। মনে হচ্ছিল সবকিছুই স্বাভাবিক। নজমুল একজন মাদকসেবীও বলে জানা গেছে।

আটক নজমুল হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক আগেই মারা গেছেন। ২০১৭ সাল একপর্যায়ে আমার সঙ্গে পরিচয় হয়। মাঝে মধ্যে তার সঙ্গে দেখা সাক্ষাত হতো। ওই নারী কবিরাজি ওষুধ দিয়ে আমাকে পাগলা করতে চেয়েছিল। কিন্তু ওষুধে কাজ হচ্ছিল না। একপর্যায়ে আমার কাছ থেকে দূরে সরে যায়। আমাকে আর গুরুত্ব দিচ্ছে না। ক্ষোভের বসে বাড়ি থেকে চাপাতি নিয়ে এসে তাকে মেরে ফেলার জন্য কুপিয়েছি।
নওগাঁ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, ঘটনার পর স্থানীয়রা নজমুল হোসেনকে আটক করে রেখেছিল। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, ওই নারীর হাতের একটি আঙুল কাটা পড়েছে। চাপাতি উদ্ধার করা হয়েছে।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ