4 March- 2021 ।। ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে করোনার মধ্যেও দেশ এগিয়ে যাচ্ছে-খালিদ মাহমুদ

দিনাজপুর সংবাদদাতা
নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, করোনা অতিমারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের রিজার্ভ ৪৩ বিলিয়ন ডলারে গিয়ে দাঁড়িয়েছে। মাথা পিছু আয় দুই হাজার ডলার ছাড়িয়ে গেছে। করোনাকালে পাশ্ববর্তী দেশসহ বিশ্বের বিভিন্ন দেশের অর্থনৈতিক বিপর্যয় ঘটলেও বাংলাদেশের জিডিপি ৪ দশমিক ২৩ শতাংশ থাকে। এতে অর্থনীতিবিদরা বিষ্ময় প্রকাশ করেছেন উলে­খ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, এটি সম্ভব হয়েছে শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে।
বুধবার দুপুরে দিনাজপুরের বিরল উপজেলায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও অসচ্ছ¡ল প্রতিবন্ধীদের মধ্যে হ্ইুল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, বাংলাদেশের প্রতিটি মানুষকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেয়া হবে। দেশের মানুষের প্রতি দায়িত্ববোধ, প্রেম ও ভালোবাসা থেকেই প্রধানমন্ত্রী মানুষের কল্যানে এসব কাজ করে যাচ্ছেন।

বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিরল উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কমকর্তা জাবের মোঃ সোয়াইব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।

অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে অস্বচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে ২৫টি হুইল চেয়ার এবং উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শীতার্থ মানুষের মধ্যে ৭ শত কম্বল বিতরণ করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী।

এরপর বিকেলে বোঁচাগঞ্জে আরেক কর্মসূচিতে যোগ দেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ