8 March- 2021 ।। ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বড়দের দলে অভিষেক হলো শচীনপুত্র অর্জুনের

খেলাধূলা ডেস্ক:
বাবা বিখ্যাত ক্রিকেটার হলে ছেলেও যে তাই হবে, এমনটা নয়। ক্রিকেটবিশ্বে এমন উদাহরণ অসংখ্য আছে। ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারও এখন পর্যন্ত তেমন কিছু করে দেখাতে পারেননি। তারপরেও আজ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানার বিপক্ষে মুম্বাই সিনিয়র দলের হয়ে তার অভিষেক হয়ে গেল। এই টুর্নামেন্টে খেলার সুযোগ পাওয়ার সাথে সাথে তিনি আইপিএল খেলার ছাড়পত্র পেয়ে গেছেন।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বাইয়ের ২২ জনের স্কোয়াডে ছিলেন অর্জুন। আজ হরিয়ানার বিপক্ষে অভিষেক ম্যাচে ব্যাট হাতে নামলেও একটি বলও খেলতে পারেননি। আর ৩ ওভার বোলিং করে ৩৪ রান দিয়ে ১টি উইকেট তুলে নেন। অভিষেক ম্যাচে তার শিকার হয়েছেন সিকে বিষ্ণই। কিন্তু মুম্বাই সিনিয়র দলের হয়ে অভিষেকটা মোটেই ভাল হলো না অর্জুনের। কারণ হরিয়ানার কাছে ম্যাচটি হেরে যায় মুম্বাই।
গত কয়েক বছর ধরেই মুম্বাইয়ের বয়স ভিত্তিক দলের হয়ে খেলতে দেখা গিয়েছে অর্জুনকে। শুধু তাই নয় অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলেরও প্রতিনিধিত্ব করেছেন শচীনপুত্র। পাশাপাশি ভারতের জাতীয় দলের নেটেও বেশ কয়েকবার তাকে বোলিং করতে দেখা গেছে। ২০২০ সালের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানস দলেও ছিলেন একই ভূমিকায়। কিন্তু পারফর্মেন্সে তাক লাগাতে পারেননি। যে কারণে ভারতীয় ক্রিকেটাঙ্গানের একটি অংশ মনে করে, শচীনপুত্র বলেই অর্জুন এত সুযোগ পাচ্ছেন।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ