22 January- 2021 ।। ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের স্বার্থে প্রবাসীদের জন্য কাজ করছে ইউরো বাংলা টিভি চ্যানেল

আজ সারাদিন প্রতিবেদক:

২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন চ্যানেল ইউরো বাংলা টিভি। ‌‘প্রবাস জুড়ে বাংলা’ স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, ফ্রান্স, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হচ্ছে চ্যানেলটি।

সার্ভার, ক্যাবল ও স্যাটেলাইট—এই তিনটি মাধ্যমেই রয়েছে সম্প্রচার ফিড। ইউটেলসেট-৭০ বি স্যাটেলাইটের মাধ্যমে চলছে ফ্রি এয়ার ট্রান্সমিশন। সম্প্রচারের শুরুতেই বিপুল সংখ্যক দর্শক উপভোগ করছে ইউরো বাংলা টিভি। এশিয়াসহ ইউরোপ, আমেরিকা এবং মধ্যপ্রাচ্যের বিভন্ন দেশে ব্যবহৃত আই পি বক্স এ ইউরো বাংলা টিভি এর সংযোগ দেওয়া হয়েছে।

যেখানে আইপি বক্স নাই সেক্ষেত্রে http://globalbanglatv.com/euro-bangla-tv/ ওয়েব-এ অনুষ্ঠানা দেখা যাবে।

সিঙ্গাপুর, ফ্রান্স, ঢাকা ও নিউইয়র্কের বেশ কয়েকজন ব্যবসায়ী, পেশাদার সাংবাদিক এবং মিডিয়া হাউজের কর্ণধার রয়েছেন বিনিয়োগকারী হিসেবে। আর পুরো অপারেশনের দায়িত্বে রয়েছে বার্তা সংস্থা ইন্টারএশিয়া টোয়েন্টফোর-এর টিম ও বাংলাদেশের ইন্টারএশিয়া গ্লোবাল নেটওয়ার্ক লি:।

২৪ ঘণ্টার সম্প্রচারে রয়েছে নাটক, ফিল্ম, টকশো, লাইভ ইভেন্ট, রিয়েলিটি শো, সংবাদসহ নানা ধরনের অনুষ্ঠান। তবে সারা বিশ্বে ছড়িয়ে থাকা প্রবাসীদের সুখ-দুঃখ, অর্জন, সংগ্রাম এবং বাংলাদেশের অগ্রগতি-উন্নয়নের চিত্র তুলে ধরা এই চ্যানেলের মূল লক্ষ্য। তাই কেবল বিনোদন এবং প্রচলিত ধারণার বাইরে থেকেই প্রবাসীদের জন্য কাজ করবছ এই চ্যানেল।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ

ব্যবস্থাপনা সম্পাদক: শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934
টপ