4 March- 2021 ।। ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কদমতলী থানা যুবলীগের উদ্যোগে পরশ ও নিখিলের রোগ মুক্তির জন্য দোয়া

মুক্তার হোসেনঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগের দুই কর্নধর মাননীয় চেয়ারম্যন অধ্যাপক শেখ ফজলে সামস পরস ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের কদমতলী থানার নেতৃবৃন্দরা।রাজধানীর কদমতলী থানার বাইতুল জান্নাত জামে মসজিদে পুর্ব মোহাম্মবাগে বাদ আসর অধ্যাপক শেখ ফজলে সামস পরস ও মাইনুল হোসেন খান নিখিলের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়। ২৮ জানুয়ারী ২০২১ বৃহস্পতিবার বাদ আসর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সিনিয়ার সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা যুবরত্ন আহম্মদ উল্লা মধুর সর্বিক তত্বাবধানে ও যুবনেতা মঞ্জুরুল আলম হিরা এর সার্বিক সহযোগিতায় এ দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক।দোয়া ও মাহফিলে এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ঢাকা মহানগর যুবলীগ নেতা ইসমাইল হোসেন তপু,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী নুরুল আমিন নীরু,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রতন দেওয়ান সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেক্রমে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ স্থানীয় সরকার পৌরসভার নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ ও যুবলীগের বিভিন্ন দলীয় কর্মসূচিসহ মানবিক কাজে অংশ গ্রগণ করেন নিখিল। এরপর থেকেই গত কয়েকদিন ধরে হালকা জ্বরসহ করোনার উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করা হয়। গত ১৪ জানুয়ারী তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে যুবলীগের সাধারণ সম্পাদক মিরপুরের নিজ বাসায় আইসোলেশনে আছেন।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ