4 March- 2021 ।। ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আড়াই হাজার এলাকার সহস্রাধিক অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ

নাজমুল হাসানঃ
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড জোবিআ-সোনারগাঁও অফিসের কর্মকর্তারা গত তিন দিনের অভিযানে আড়াই হাজার এলাকার সহস্রাধিক অবৈধ গ্যাস লাইন ব্যাবহারকারীর সংযোগ বিচ্ছিন্ন করা সহ অবৈধ বিতরন লাইন উচ্ছেদ করেছে।
২০ জানুয়ারী২০২১ অবৈধ গ্যাস উচ্ছেদ আভিযানে খান পাড়া , দুপ্তারা , আড়াইহাজার , নারায়নগঞ্জ , মিথিলা টেক্সটাইলের গেইটের সামনে থেকে , ডায়া ১” ডায়া প্রায় ২৪০ আবাসিক গ্রহকের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে , এ সময় উপস্হিত ছিলেন সোনার গাঁও জোনাল অফিসের প্রকৌশলী মো: তানভির আহম্মেদ , সহকারী প্রকৌশলী ও সকল কর্মচারী গন এবং উপস্হিত ছিলেন ভিজিলেন্স টিমের টিম লিডার প্রকৌশলী মো: আনোয়ারুল আজিম , উপ ব্যবস্হাপক , ও প্রকৌশলী মো: মনিরুজ্জামান পলাশ . উপ ব্যবস্হাপক , প্রকৌশলী মো: আইয়ুব, উপব্যাবস্হাপক ,সহ সকল কর্মকর্তা ও তিতাস গ্যাস সোনারগা-জোনাল অফিসের সিবিএ সাধারন সম্পাদক জহিরুল ইসললাম।
১৯ জানুয়ারী অবৈধ গ্যাস উচ্ছেদ আভিযানে খান পাড়া , দুপ্তারা , আড়াইহাজার , নারায়নগঞ্জ ২” ডায়া ১” ডায়া প্রায় ৭৫০ আবাসিক গ্রহকের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে , এ সময় উপস্হিত ছিলেন সোনার গাঁও জোনাল অফিসের প্রকৌশলী মো: রিয়াজুল ইসলাম , সহকারী প্রকৌশলী ও সকল কর্মচারী গন এবং উপস্হিত ছিলেন ভিজিলেন্স টিমের টিম লিডার প্রকৌশলী মো: আনোয়ারুল আজিম , উপ ব্যবস্হাপক , ও প্রকৌশলী মো: মনিরুজ্জামান পলাশ . উপ ব্যবস্হাপক , সহ সকল কর্মকর্তা ।
১৮ জানুয়ারী অবৈধ গ্যাস উচ্ছেদ আভিযানে রাঘবদী . আড়াইহাজার , নারায়নগঞ্জ ৩” ডায়া ১৫০ পি এস আই জি ২০০০’-০” বিতরন লাইনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে , এ সময় উপস্হিত ছিলেন সোনার গাঁও জোনাল অফিসের প্রকৌশলী মো: সারোয়ার হোসেন সহ ব্যবস্হাপক ,ও সকল কর্মচারী গন এবং উপস্হিত ছিলেন ভিজিলেন্স টিমের টিম লিডার প্রকৌশলী মো: আনোয়ারুল আজিম , উপ ব্যবস্হাপক , ও প্রকৌশলী মো: মনিরুজ্জামান পলাশ . উপ ব্যবস্হাপক , সহ সকল কর্মকর্তা ।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563,+8801942-741920
টপ