26 January- 2021 ।। ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

উজিরপুরে মশাং থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

খান আরিফঃ
বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের ( মশাংয়ের পাড়) মল্লিক বাড়ী মৃত.বিশ্বনাথ মল্লিক’র স্ত্রী ঝর্ণা রানী(৪৫)’এর নিজ বাড়ির পশ্চিম দক্ষিণ কর্নার (পুকুর পাড়) একটি জাম গাছের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে উজিরপুর থানা পুলিশ।…..
ভিকটিম ঝর্ণা রানী’র স্বজনরা জানান, দুই মেয়ে এক ছেলের মা ঝর্ণা রাণী(৪৫), মেয়ে দুই জনই বিবাহিত ও ছেলে ৮ম শ্রেণির ছাত্র, ছেলে গিয়েছিলো বড় মেয়ের বাড়িতে বেরাতে, ঘরে ছিলেন মেয়ের ঘরের ৭ বছরের নাতি( সৌরভ)ও ঝর্ণা রাণী।
প্রতিবেশীরা জানান, গতকাল ৮ তারিখ সকাল থেকে পাওয়া যাচ্ছিলনা মৃত. ঝর্ণা রাণী’কে, কিন্তু তার নাতী শিশু সৌরভের বক্তব্য ভিন্ন-“সৌরবের কাছে জিজ্ঞেস করলে, তোমার দিদি মা কই গেছে? সৌরভ বলে, ” ঐহানে চুবাইয়া ঐহানে জুলাইয়া থুইছে”।
সকালে এমন সংবাদে মেয়ে ও ছেলে স্বজনরা বাড়িতে এসে কান্নায় ভেঙে পরেন, স্বজনরা এ ঘটনাকে হত্যা বলে দাবি করছেন।
৯ ডিসেম্বর বুধবার সময় আনুমানিক সকাল ৮টা ৩০ মিনিটে একই বাড়ির ভিকটিমের স্বামী মৃত. বিশ্বনাথ মল্লিক’র বড় ভাই রাজেন মল্লিক বাড়ির পুকুর পাড়ে ঝুলন্ত লাশ দেখে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন থানা পুলিশে সংবাদ দেওয়া মাত্র উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান সঙ্গীয় ফোর্সসহ সরোজমিনে উপস্থিত হয়ে লাশের সুরাতাল করেন, লাশ উদ্ধার শেষে পোষ্ট-মর্ডানে বরিশাল শেবাচিমে পাঠান। এসময়ে তিনি বলেন, আমরা তদন্ত করে দেখছি আসল ঘটনা কি, তদন্ত সাপেক্ষে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ

ব্যবস্থাপনা সম্পাদক: শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934
টপ