26 January- 2021 ।। ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিক ভাবে জনগনের চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে- হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি:

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিক ভাবে রোগ নির্নয় করে জনগনের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, এই শীতে যেন কোন রোগী কষ্ট না পায়, চিকিৎসায় অবহেলা না হয় এবং রোগীদের কাছ থেকে কোন অভিযোগ না আসে এ দিকে সতর্ক থেকে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের দায়িত্ব পালন করতে হবে।
তিনি বলেন, এই শীতেই শুরু হয়েছে করোনার দ্বিতীয় ধাপ।
মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে আছে। সেই আতঙ্ককে মোকাবেলা করে এই মানুষ যেন করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সে দিকে আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর কর্মপরিকল্পনার কারনে বাংলাদেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার অনেক কমেছে। এরপরও আমাদের দেশের মানুষের মধ্যে সচেতনতা কম। তিনি বলেন, আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিক ভাবে রোগ নির্নয় করে জনগনের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর।

২৯ নভেম্বর রোববার নিউক্লিয়ার মেডিসিন ইনস্টিটিউট দিনাজপুরে SPECT CT MACHINE, DUAL HEAD SPECT, BONE MINERAL DENSITOMETRYমেশিনের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেছেন নিউক্লিয়ার মেডিসিন ইনস্টিটিউট এর পরিচালক ডাঃ বি কে বোস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুল হক ছুটু, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রুত মজুমদার ডলার, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জিলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, মেডিকের অফিসার ডাঃ খায়রুল আলম পিয়াল প্রমুখ।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ

ব্যবস্থাপনা সম্পাদক: শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934
টপ