21 January- 2021 ।। ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুর পৌর নির্বাচন:জনগনের প্রত্যাশা পূরণে নিজেকে উৎসর্গ করতে চান কাউন্সিলর প্রার্থী আহসান মাতুব্বর সুমন

নিজস্ব প্রতিবেদকঃ

“বদলা নয় বদল চাই-ধ্বংস নয় সৃষ্টি চাই,প্রতিহিংসা নয়-সুসম্পর্ক চাই”-এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য এলাকাবাসীর দোয়া আশির্বাদ চেয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারনা চালাচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা আহসান মাতুব্বর সুমন ।তিনি ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। এ লক্ষ্যে সাবেক ছাত্রলীগের এই নেতা ৮ নং ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লায় গিয়ে এলাকাবাসীর সাথে মতবিনিময় এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন বলে জানা গেছে।
উল্লেখ্য আহসান মাতুব্বর সুমন পিরোজপুর পৌরসভার ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কলেজ ছাত্র সংসদ-২০০৯ এর নির্বাচিত সদস্য
ও জেলা ছাত্রলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে ২০১৫ সাল পর্যন্ত দ্বায়িত্ব পালন করছেন ও সর্বশেষ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

“আহসান মাতুব্বর সুমন এর সাথে কথা বললে তিনি আজ সারাদিনকে জানান,তারণ্যের জয়যাত্রায় ক্রমান্বয়ে আজ বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রুপ নিতে চলছে।বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে, তৃণমূলের মানুষের পাশে থেকে তাদের অধিকার আদায়ে কাজ করতে চাই।এছাড়া ০৮ নং ওয়ার্ডের গরীব দুঃখী অসহায় মানুষের অধিকার নিশ্চিৎ করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এছাড়াও মাদক সন্ত্রাস সহ আইন শৃঙ্খলা রক্ষার্থে বরাবরের ন্যায় কাজ করবেন বলেও মনোভাব ব্যক্ত করেন তিনি”

তৃণমূল থেকে উঠে আসা এই ছাত্রনেতার সম্পর্কে কথা বললে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু বলেন’সুমন এর মানুষের জন্য ভালোবাসা ও কাজ করার প্রবনতায় মুগ্ধ এলাকাবাসী। তাই আগামী নির্বাচনে পিরোজপুর পৌরসভার ০৮ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলে তিনি সরকারের চলমান উন্নয়ন অগ্রগতির ধরাবাহিতা রক্ষার্থে জনস্বার্থে কাজ করতে পারবেন বলে জানান তিনি।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ

ব্যবস্থাপনা সম্পাদক: শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934
টপ