24 October- 2020 ।। ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৬৪ দিন ধরে ৬৪ জেলায় ভার্চুয়াল সম্মেলন চলবে

আজ সারাদিন টেক প্রতিদিন ডেস্ক : মঙ্গলবার শুরু হয়েছে এমন একটি ‘ভার্চুয়াল ক্যারিয়ার কনফারেন্স’, যা টানা ৬৪ দিন ধরে ৬৪ জেলা ও ৬৪টি আলাদা সেক্টরকে কেন্দ্র করে চলবে। এই সম্মেলন আয়োজন করছে বাংলাদেশ ইনোভেশন ফোরাম। এর আগে ২০১৯ সালে এই সম্মেলনের প্রথম আসর বসে ঢাকায়।

দেশীয় ও আন্তর্জাতিক বক্তা মিলে পাঁচ শতাধিক বরেণ্য বক্তা ক্যারিয়ার কনফারেন্সে কথা বলবেন। দক্ষতা উন্নয়ন, ব্যবসা বৃদ্ধির কৌশল, উদ্ভাবন, চাকরির বাজারে নিজেকে প্রস্তুতকরণ, বাংলাদেশে উদ্যোগের ক্ষেত্রে বিনিয়োগের সম্ভাবনা, গেম ডেভেলপমেন্ট, অনলাইন মাধ্যমের সাহায্যে ব্যাবসায়িক কর্মকাণ্ড পরিচালনা, স্পেস সায়েন্স, আইওটি, ডাটা সায়েন্স, প্রগ্রামিং, থিম ডেভেলপমেন্ট, গ্রাফিকস, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং, স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে আইটি পেশাদারদের চাকরির বাজার এবং চাকরিতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে আলোচনা, প্রান্তিক থেকে তৃণমূলে উদ্যোক্তা নেটওয়ার্ক সম্প্রসারণের কর্মপন্থাসহ ৬৪টি আলাদা বিষয় নিয়ে আলোচনা হবে এই সম্মেলনে।

ভার্চুয়াল সম্মেলনটি চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত এই লিংক (https://www.facebook.com/ictinnovationforum) থেকে যে কেউ অংশগ্রহণ করতে পারবেন। সব ধরনের আপডেট পেতে অংশগ্রহণকারীকে নিবন্ধন করতে হবে। নিবন্ধন করার লিংক www.bif.org.bd।

Sharing is caring!



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা : মোঃ মোস্তফা কামাল
প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল
সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)
নির্বাহী সম্পাদক : এ আর হানিফ
ব্যবস্থাপনা সম্পাদক : শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০
ইমেইল : ajsaradin24@gmail.com
টেলিফোন : +8802-57160934
মোবাইল: 01725-484563,01942-741920
টপ