30 November- 2020 ।। ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হলেন আবুল কালাম আজাদ হাওলাদার

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটিতে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন দ্বীপ জেলা ভোলার কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার। সোমবার (১৯ অক্টোবর) স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়। গত বছরের নভেম্বরে এ সংগঠনটির জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। প্রায় ১১ মাস পর সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি দেয়া হল।
আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদককে ডেকে তাদের কাছে অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির চূড়ান্ত তালিকা তুলে দেয়া হয়।দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষরিত তালিকার সঙ্গে এক চিঠিতে সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদককে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়।জানা গেছে, ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে আগের কমিটির অনেকেই জায়গা পেয়েছেন। এর সঙ্গে নতুন করে ঢাকা মহানগরসহ সারা দেশের বিভিন্ন জেলা ও ইউনিটের সদস্যদের রাখা হয়েছে।রাখা হয়েছে সাবেক ছাত্রলীগ নেতাদেরও।
পূর্নাঙ্গ এ কমিটিতে আছেন যারা: গত নভেম্বরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলনে নির্মল রঞ্জন গুহকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা একেএম আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।
কমিটিতে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পাওয়া আবুল কালাম আজাদ হাওলাদার দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের ঐতিহ্যবাহী হাওলাদার পরিবারের সূর্য সন্তান।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল

প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: এ আর হানিফ

ব্যবস্থাপনা সম্পাদক: শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934
টপ