19 October- 2020 ।। ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রাজনীতিক নেতাদের চরিত্রে অভিনয় ভরপুরঃ লায়ন নবাব হোসেন মুন্না

লায়ন নবাব হোসেন মুন্না

কোনো এক তেরো তলা বিল্ডিংএ আগুন লাগার পর সবাই কে হেলিকপ্টারে করে উদ্ধার কাজ চলছে। হেলিকপ্টারের রশিতে দশ জন লোক ঝুলে আছেন। নয়জন সাধারণ মানুষ ও একজন ছিলেন জন নেতা। তো ওজন বেশি হয়ে যাওয়াতে হেলিকপ্টারের পাইলট বলল,ওজন বেশি হয়ে গেছে একজনকে রশি ছেড়ে দিতে হবে।।

কিন্তু কেউ রশি ছাড়লো না,তখন নেতাজি বলল,ঠিক আছে আমি আপনাদের নেতা,দেশের জন্য আমার জীবন উৎসর্গ করলাম,এই কথা বলা শেষ না হতেই নেতাজির কথা শুনে বাকি নয়জন হাতে তালি দিতে গিয়ে নিচে পড়ে গেলো। নেতাজি হেলিকপ্টারের পাইলটকে বলল আমাকে নিরাপদ স্থানে নিয়ে চল,
নেতাজি নিরাপদ স্থানে অবতীর্ণ হবার পর?

হেলিকপ্টারের পাইলট বলল স্যার আপনাকে একটা কথা জিজ্ঞেস করবো, নেতাজি বললো কি কথা পাইলট বললো আপনি ওই কথা না বলে নিজে রশি ছেড়ে দিতেন, নয় জন মানুষ প্রাণে বেচে যেতে, নেতাজি মুচকি হেসে বলল আমি তা জানতাম এই দেশে জনগন বোকা,রশি ছেড়ে দিতে আমিতো মরে যেতাম। রাজনীতিক নেতাদের চরিত্রে অভিনয় ভরপুর তাই তারা বেচে থাকে? বোকাই সব সময় মরে।

সত্যি কথা কি জানেন আমাদের দেশের সাধারণ মানুষ গুলো ঐ নয় জনে লোকের মত বোকা হয় তাই তারা সরল বিশ্বাসে নেতাদের কথা শুনে জীবন দিয়ে দেয়, সব সময় বিপদ বা মৃত্যু মুখেই পতিত হয়। আমিও তাদের মত বোকাই রয়েই গেলাম।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা : মোঃ মোস্তফা কামাল
প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল
সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)
নির্বাহী সম্পাদক : এ আর হানিফ
ব্যবস্থাপনা সম্পাদক : শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০
ইমেইল : ajsaradin24@gmail.com
টেলিফোন : +8802-57160934
মোবাইল: 01725-484563,01942-741920
টপ