16 October- 2020 ।। ৩১শে আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুর পৌরসভার মানুষের জন্য কাজ করতে চান নাজিম উদ্দিন সোহেল

পিরোজপুর প্রতিনিধি,আজ সারাদিন:

আসন্ন পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য এলাকাবাসীর দোয়া আশির্বাদ চেয়ে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালাচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন সোহেল।তিনি ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। এ লক্ষ্যে সাবেক ছাত্রলীগের এই নেতা বর্তমানে সকাল থেকে গভির রাত অবধি ৫নং ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লায় গিয়া এলাকাবাসীর সাথে মতবিনিময় এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন বলে জানা গেছে।

নাজিম উদ্দিন সোহেল ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করার কথা ঘোষনা দেয়ার পরপরই ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারন মানুষের মধ্যে উৎসাহ লক্ষ্য করা গেছে। এলাকাবাসীর মতে পৌর নির্বাচনে কাউন্সিলর পদে যুবকদের অংশগ্রহন নিশ্চিত হলে এলাকার উন্নয়নে যুবকরাই বেশী ভুমিকা রাখতে সক্ষম হবে।কাউন্সিলর পদে যুবকরা নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর নাগরিক অধিকার সহ উন্নয়ন মুলক কর্মকান্ডের গতি অনেক বৃদ্ধি পাবে।এরই ধারাবাহিকতায় পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান যুবলীগ নেতা নাজিম উদ্দিন সোহেলের অংশগ্রহনকে সাধুবাদ জানিয়েছেন পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন।
নাজিম উদ্দিন সোহেল পিরোজপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের শেখ পাড়া এলাকার মৃত আঃ মান্নানের পুত্র।স্কুল জিবন থেকেই নাজিম উদ্দিন সোহেল ছাত্রলীগের রাজনীতির সাথে জরিত।তিনি ১৯৯৬/৯৭ সালে সরকারি সোহরাওয়ার্দী কলেজের ছাত্র সংসদে ছাত্রলীগ মনোনীত প্যানেলে জিএস নির্বাচিত হন।১৯৯৪ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।২০০০ থেকে ২০১০ সাল পর্যন্ত পৌর ছাত্রলীগের সভাপতি এবং ২০০২ থেকে ২০১০সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন।বর্তমানে তিনি পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি পদে থেকে যুবলীগের রাজনীতি করছেন।
নাজিম উদ্দিন সোহেল বলেন, পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করার জন্য এলাকাবাসীর দোয়া এবং সার্বিক সহযোগীতা কামনা করছি।আমি এই ওয়ার্ডের জনগনের নাগরিক অধিকার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে চাই।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা : মোঃ মোস্তফা কামাল
প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল
সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)
নির্বাহী সম্পাদক : এ আর হানিফ
ব্যবস্থাপনা সম্পাদক : শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০
ইমেইল : ajsaradin24@gmail.com
টেলিফোন : +8802-57160934
মোবাইল: 01725-484563,01942-741920
টপ