27 October- 2020 ।। ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে – ডিসি হেলাল হোসেন

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) ॥ খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেছেন, পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসন ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

নির্বাচনে আইন শৃংখলা বাহিনী নিয়োজিত থাকবে। কেউ নির্বাচনের উৎসবমূখর পরিবেশ বিনষ্ট করার চেষ্টা করলে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। ভোটাররা নির্ভয়ে এবং নির্ভিঘ্নে ভোট দিতে পারবেন উল্লেখ করে ভোট কেন্দ্রের নির্বাচনী অনুকূল পরিবেশ বজায় রাখার জন্য নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

জেলা প্রশাসক স্থানীয় সরকারের এ উপ-নির্বাচনে উৎসবমূখর পরিবেশে ভোট দিতে সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানান। তিনি আগামী ২০ অক্টোবর জেলার পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে শনিবার সকালে পাইকগাছা সরকারি কলেজ মিলনায়তনে ভোট কেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসারদের ব্রিফিং প্রদান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্র্তা এম মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ কামালউদ্দীন আহম্মেদ ও ওসি এজাজ শফী।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা : মোঃ মোস্তফা কামাল
প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল
সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)
নির্বাহী সম্পাদক : এ আর হানিফ
ব্যবস্থাপনা সম্পাদক : শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০
ইমেইল : ajsaradin24@gmail.com
টেলিফোন : +8802-57160934
মোবাইল: 01725-484563,01942-741920
টপ