4 June- 2023 ।। ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

র‍্যাবের হাতে ব্যাংক হ্যাকার গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যায় নাটোর জেলা গুরুদাসপুরে অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে হ্যাকার চক্রের মূলহোতা মো. রাব্বী ইসলামবকে (২১) গ্রেপ্তার করা হয়।

আটককৃত মো. রাব্বী ইসলাম নাটোর জেলা গুরুদাসপুর মো. আনিসুর রহমান প্রামনিক এর ছেলে। র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী কমান্ডার এএসপি মো. শফিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

র‌্যাব-১২ সদর দপ্তর, সিরাজগঞ্জ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘদিন যাবত একটি সংঘবদ্ধ হ্যাকার চক্র আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ধরা ছোঁয়ার বাইরে থেকে কম্পিউটার নেটওয়ার্ক সিস্টেমকে কাজে লাগিয়ে ট্রাস্ট ব্যাংক এর এক অ্যাকাউন্টধারীর আই ব্যাংকিং অ্যাকাউন্ট হ্যাক করে প্রায় ৬০ হাজার টাকা আত্মসাত করে। বিভিন্ন ধরণের ব্যাংক অ্যাকাউন্ট বিশেষ করে অনলাইন ব্যাংক অ্যাকাউন্ট হ্যাক করে আসছে। ওই হ্যাকার চক্রকে আটকের প্রচেষ্টায় র‌্যাব-১২ বিশেষ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। র‌্যাব এর বিশেষ অভিযান পরিচালনা করে নাটোর জেলা গুরুদাসপু থেকে আটক করা হয় হ্যাকার চক্রকে মূল হোতা মো. রাব্বী ইসলাম।

অভিযান পরিচালনার সময়ে হ্যাকিং এর কাজে ব্যবহৃত ৯টি মোবাইল, ৭টি সিমকার্ড, ৬টি ডিভিডি, ১টি পাওয়ার ব্যাংক, ১টি কম্পিউটারের র‌্যাম ও ১টি মেমোরী কার্ড উদ্ধার করা হয়।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা :মোঃ মোস্তফা কামাল
◑উপদেষ্টা মহোদয়➤ সোহেল সানি
◑নজরুল ইসলাম মিঠু ◑তারিকুল ইসলাম মাসুম ◑এডভোকেট হুমায়ুন কবির(আইন উপদেষ্টা)
প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল

সম্পাদক: মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)

নির্বাহী সম্পাদক: শফি মাহমুদ

বার্তা ও বানিজ্যিক সম্পাদক: বজলুর রহমান
প্রধান প্রতিবেদকঃ লাভনী আক্তার

ইমেইল:ajsaradin24@gmail.com

টেলিফোন : +8802-57160934

মোবাইল:+8801725-484563, বার্তা সম্পাদক+8801716-414756
টপ