19 October- 2020 ।। ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পোল্যান্ডে ইউরো বাংলা টিভির সেরা উদ্দোক্তা এ্যাওয়ার্ড পেলেন নারায়ণগঞ্জের সন্তান

আমিনুল ইসলাম আকাশ(পোল্যান্ড থেকে)-
শত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ইউরো বাংলা টিভি আয়োজিত সেরা “তরুন উদ্যোক্তা” ক্যাটাগরিতে বিজনেস এ্যাওয়ার্ড পেলেন নারায়নগঞ্জ সিদ্দিরগঞ্জের ছেলে জনাব মোহাম্মদ শরীফ আহম্মেদ।
তিনি রয়েল কেবাবের প্রতিষ্ঠাতা হিসেবে পুরস্কার টি গ্রহন করেন।
গত ১০ই ফেব্রুয়ারী তিনি পোল্যান্ডের ওয়ারসায় এই পুরস্কার টি গ্রহন করেন।
এই সময় তার সাথে তার স্ত্রী ও একমাত্র সন্তান উপস্থিত ছিলেন।
জনাব শরিফ আহম্মেদ নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জের বাসিন্দা। তিনি ২০০৭ইং সালে প্রথম পোল্যান্ড আসেন। বয়স তখন মাত্র ১৮ বছর। এই অল্প বয়েসে ইউরোপ এসে বিভিন্ন জায়গায় কাজ করেন। অত্যান্ত মেধাবী আর পরিশ্রমী মানুষ জনাব শরিফ আহম্মেদ। তিনি মাত্র ৫ বছর বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করে ২০১২ ইং সালে নিজেই পোল্যান্ডের পিয়াস্তবে রয়েল কেবাবের ব্যবসা শুরু করেন। এই তরুন উদ্যোক্তা মাত্র ৮ বছরে ৮টি কেবাবের ব্যাবসা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন । এবং আরো ৪টি উদ্বোধনের এর অপেক্ষায় আছে। পোল্যান্ড,বাংলাদেশ ,ইন্ডিয়া তাজাকিস্তান, উজবেকিস্তান সহ বিভিন্ন দেশের  মানুষ এখন তার এখানে কাজ করছে।
সদা হাস্যোজ্জ্বল, মেধাবী, উদার এই মানুষটি শুধু মানুষের কর্মসংস্থানের ব্যবস্থাই করেন না, তার প্রতিষ্ঠানের পুরাতন বিশ্বস্ত কর্মীদের থেকে তার সাথে পার্টনারও বানিয়ে দিচ্ছেন। তিনি সব সময় সমস্ত কর্মীদের খোঁজ খবর রাখেন। তিনি প্রবাসীদের
বাসস্থান, খাওয়া,চিকিৎসা  এমন কি স্থায়ী বসবাসের সুযোগ গ্রহণ বিষয়ে নিঃস্বার্থ ভাবে বিভিন্ন সহযোগিতা  করে থাকেন। এক সন্তানের জনক জনাব শরিফ আহম্মেদ  পোল্যান্ডে বিয়ে করে পরিবার নিয়ে বর্তমানে এখানেই বসবাস করছেন। তার অল্প সময়ে সাফল্যের জন্য তাকে এই এওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়। মেধা আর পরিশ্রম দিয়ে সাফল্যের  চূড়ায় পৌঁছানো যায় তার উজ্জ্বল দৃষ্টান্ত একজন জনাব শরিফ আহম্মেদ।
এই সফলতায় নারায়ণগঞ্জের বিভিন্ন সামাজিক সংগঠন তার উত্তরোত্তর সাফল্য কামনা করে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছেন।

Sharing is caring!





More News Of This Category


বিজ্ঞাপন


প্রতিষ্ঠাতা : মোঃ মোস্তফা কামাল
প্রধান সম্পাদক : মোঃ ওমর ফারুক জালাল
সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম(আমিন মোস্তফা)
নির্বাহী সম্পাদক : এ আর হানিফ
ব্যবস্থাপনা সম্পাদক : শেখ মুহাম্মদ আসাদুল্লাহ
কার্যালয় :-
৫৩ মর্ডান ম্যানশন (১২ তলা)
মতিঝিল, ঢাকা-১০০০
ইমেইল : ajsaradin24@gmail.com
টেলিফোন : +8802-57160934
মোবাইল: 01725-484563,01942-741920
টপ